গফরগাঁও এসোসিয়েশনের উপ-কমিটি অনুমোদন, আহবায়ক- মইনুল

দ্বারা hello@anbnews24.com

শওকত জাহান, জাককানইবি প্রতিনিধি: গুচ্ছ পদ্ধতিতে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা উপলক্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের সার্বিক সহযোহিতার জন্য জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) সারাদেশের জেলা ভিত্তিক সংগঠনগুলোতে চলছে উৎসবের আমেজ।আগামী ১৭ অক্টোবর, ২৪ অক্টোবর ও ১ নভেম্বরের ভর্তি পরীক্ষা কার্যক্রমে শিক্ষার্থী ও অভিভাবকদের সার্বিক সহযোগিতার লক্ষ্যে গফরগাঁও জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন “স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব গফরগাঁও” ভর্তি পরীক্ষা কার্যক্রম উপ-কমিটির অনুমোদন দিয়েছে।

২৩ সদস্য বিশিষ্ট উপকমিটিতে আহবায়ক হিসেবে মনোনীত হয়েছেন ইলেকট্রিক এণ্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮,২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ মইনুল ইসলাম।এছাড়া উক্ত উপ-কমিটিতে ১১ জনকে যুগ্ম আহবায়ক এবং ১১ জনকে কার্যকরী সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) সংগঠনটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ উপ কমিটির দায়িত্ব প্রাপ্ত অন্যান্যরা হলেন, যুগ্ন-আহ্বায়ক: দেবপ্রীয় মিশ্র ধ্রুব, তাইব- আল জামান, নাজমুল হুদা নিক্সন, রাকিবুল ইসলাম, রিদম, রিফাহ তামান্না, নাঈমা রিয়া, তাসনিম আফরোজ তনু, শারমিন বৃষ্টি, সাথী আক্তারও নাদিরা সুলতানা। কার্যকরি সদস্য : সাবিহা সুমি, ফুয়াদ, প্রীতি, ইবনুর, আকাশ, সুমাইয়া, আনিকা, তামান্না, সূবর্ণা, জান্নাতুল ফেরদাউস ও মেহনাজ মুস্তারিন

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles