বাজিতখিলায় খুররমের নির্বাচনী মত বিনিময় সভা

দ্বারা hello@anbnews24.com
বাজিতখিলায় খুররমের নির্বাচনী মত বিনিময় সভা

 কাকান সরকার প্রতিনিধি, শেরপুর শেরপুরের  বাজিতখিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাচঁ রাস্তার মোড়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল হাসান খুররমের  নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব হাবিবুর রহমানের সভাপতিত্বে ও শিবলুর রহমানের উপস্থাপনায় বাজিতখিলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীআব্দুল্লাহ আল হাসান খুররমের নির্বাচনী মতবিনিময় সভায় বিশিষ্ট জনেরা  মতামত ব্যক্ত করে বক্তব্য দেন।অন্যান্যদের  মধ্যে বক্তব্য রাখেন কুমড়ি খামার পাড়ার ইসমাইল হোসেন  ,সাইদুর রহমান মাস্টার,ডাক্তার ফজলুর রহমান। 

আব্দুল্লাহ আল হাসান খুররম  বলেন, ২য় ধাপে আসন্ন ৩ নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আপনাদের ছেলে কোনো দলের না হয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপার্থী হয়েছি। এর আগেও একবার নির্বাচন করেছি,আপনারা সবাই ভোট দিয়েছেন কিন্ত; সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। চেয়ারম্যান হতে না পারলেও  গত ৭ বছর থেকে অনবরত আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো। আমাকে সব সময় আপনাদের সুখে-দুঃখে পাশে পাবেন। আপনারা আমাকে আপনাদের এলাকার ছেলে হিসেবে ভোট দিবেন। আমি চেয়ারম্যান হলে আপনারা সবাই চেয়ারম্যান।

তিনি  আরও বলেন, উন্নয়নের কথা বলে কি হবে। সবাই মনে করে দলীয় প্রার্থী চেয়ারম্যান হলে নাকি অনুদান বেশি পাবে। আমরাও পথ ঘাট চিনি। আমাকে চেয়ারম্যান বানান আপনাদেরকে দেখাবো কিভাবে কাজ করতে হয়।

সাবেক  মরহুম আমীর আলী সরকারের কথা উল্লেখ করে বলেন, তিনি যেভাবে উন্নয়ন করেছেন, বাকিরা  তার মত পারবে না। তবে আমি কথা দিচ্ছি আপনারা আমাকে নির্বাচনে নির্বাচিত করলে উন্নয়ন হবে।

তিনি আরোও বলেন, আপনারা কেউ নির্বাচন নিয়ে কারো সাথে তর্ক-বিতর্কে জড়াবেন না। নির্বাচনের নিয়ম লঙ্গন করবেন না। অতঃপর চেয়ারম্যান পদপার্থী হিসেবে নিজের জন্য ভোট ও দোয়া চেয়ে তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles