বোমা ফাটিয়ে অসাম্প্রদায়িক দেশকে সাম্প্রদায়িক বানিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায় – পীরগঞ্জে ধর্ম প্রতিমন্ত্রী

দ্বারা hello@anbnews24.com
বোমা ফাটিয়ে অসাম্প্রদায়িক দেশকে সাম্প্রদায়িক বানিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায় - পীরগঞ্জে ধর্ম প্রতিমন্ত্রী

ঐক্যবদ্ধ হয়ে নাশকতাকারীদের প্রতিহত করতে হবে
বখতিয়ার রহমান,পীরগঞ্জ(রংপুর):

যারা স্বাধীনতার বিপক্ষে ছিল তারাই নাশকতা করে, বোমা ফাটিয়ে অসাম্প্রদায়িক দেশকে সাম্প্রদায়িক বানিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায়। এ কারণে তারা এভাবে নাশকতা চালাচ্ছে। এদের সঙ্গে দেশিয় ও আন্তজার্তিক চক্র কাজ করছে। ঐক্যবদ্ধ হয়ে নাশকতাকারীদের প্রতিহত করতে হবে । বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি এসব কথা বলেন । তিনি আরও বলেন ,  আওয়ামী লীগ সরকারের বিগত ১২ বছরে এমন ঘটনা ঘটেনি। সম্প্রতি এসব ঘটছে। দুই বছর পরে জাতীয় নির্বাচন। 
বুধবার বিকেলে রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুরের মাঝিপাড়ায় হিন্দু সম্প্রদায়ের ওপরে দুষ্কৃতকারীদের হামলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এসে বটেরহাট দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এক মতমিনিময় সভায় তিনি এলাকাবাসীর উদ্যেশ্যে বলেন, প্রত্যেককে সচেতন থাকতে হবে। ভয় করে মুখ বন্ধ রাখলে চলবে না, এদের চিহ্নিত করতে হবে, আইনশৃঙ্খলা বাহিনীকে জানাতে হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ হয়ে নাশকতাকারীদেরও প্রতিহত করতে হবে।'
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়ের সভাপতিতে এ মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন মনোরঞ্জন গোপাল এমপি ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত বর্ম। এ সময় রংপুরের জেলা প্রশাসক আহসান হাবীব, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল প্রমুখ ।

পরে ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২৮টি পরিবারের প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা, ৩৮টি পরিবারের প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা ও গো-খাদ্যসহ শুকনা খাবার ও চাল বিতরণ করা হয় ।
শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles