নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়ায় চেয়ারম্যান প্রার্থী আবু সালেহ মোঃ শামীমের মোটর সাইকেল শোভাযাত্রা

দ্বারা hello@anbnews24.com
নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়ায় চেয়ারম্যান প্রার্থী আবু সালেহ মোঃ শামীমের মোটর সাইকেল শোভাযাত্রা
ব্যুরো প্রধান নাটোরঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন নাটোর আওয়ামী লীগ নেতা ও জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি, চেয়ারম্যান পদপ্রার্থী আবু সালেহ মোঃ শামীম।
মঙ্গলবার (২ নভেম্বর ) উপজেলার সাজী পাড়া থেকে বাসুদেবপুর বাজার হয়ে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের হয়ে হরিদাখলসী,বামনগ্রাম,রামশার-কাজিপুর,আমতলী,সমসখলসী,মমিনপুর, কাঠুয়াগাড়ী,মির্জাপুর,সহ বিভিন্ন এলাকায় ঘোরেন ও গণসংযোগ করেন ।
 
মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু সালেহ মোঃ শামীম বলেন আমি ত্যাগি একজন কর্মী হিসাবে দল থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী। যদি আমাকে মনোনয়ন দিয়ে নির্বাচন করার সুযোগ দেয় তাহলে সব শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো।
তিনি আরও বলেন ,আমাকে নির্বাচিত করলে বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের সকল নাগরিক সুবিধা জনগণের মাঝে পৌঁছে দিয়ে ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আমি মনোনয়ন না পেলেও সব সময় নৌকার পক্ষেই কাজ করবো।
 
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের যুগ্ম সম্পাদক জামিল হায়দার জনি,নলডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শাহিন মাহমুদ নয়ন,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শান্ত ইসলাম, ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন,ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আঃ সালাম,বোট টিমের নলডাঙ্গা উপজেলা যুগ্ম সম্পাদক জালাল উদ্দীন সহ বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন,উপজেলা আওয়ামী লীগের নেতারা।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles