পীরগঞ্জের চৈত্রকোল ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

দ্বারা hello@anbnews24.com
পীরগঞ্জের চৈত্রকোল ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার চৈত্রকোল ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১১ নভেম্বর । ইউনিয়নে মোট ভোটার সংখ্যা- ১৭ হাজার ৮ শত ৬৫ জন পুরুষ ভোটার ৮ হাজার ৯শত ৮৫ এবং মহিলা ভোটার ৮ হাজার ৮ শত ৮০ জন ।
চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করছেন মোট ৫ জন । সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন এবং সাধারন সদস্য পদে ৪৫ জন ।
বিগত নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন আ: লীগের সভাপতি জিয়াউর রহমান সবুজ । এবার তাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আ: লীগের সাধারন সম্পাদক আরিফুজ্জান আরিফ । তিনিই নৌকা প্রতীকে নির্বাচনে প্রতিদন্ধিতা করছেন । এ ছাড়া (ইসলামী আন্দোলন বাংলাদেশের আব্দুস সালাম মিয়া , স্বতন্ত্র খায়রুল ইসলাম জাকের পাটির রুহুল আমিন , আরিফুল ইসলাম (স্বতন্ত্র)।

৩টি সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন মহিলা প্রতিদ্বন্ধিতা করছেন প্রতিদ্বন্ধি প্রার্থীরা হওেলন হলেন, মাকছুদা বেগম, নারগীছ বেগম, কোহিনুর বেগম, বেবি আক্তার,বিলকিছ বানু, রয়ন্তি, মোরশেদা বেগম, শাহানা বেগম, সাইফুন নেছা, শাহিনুর খানম, কহিনুর বেগম, মোছলেমা বেগম ও রুপালী বেগম ।
এছাড়া ৯টি সাধারন সদস্য পদে ৪৬ জন প্রার্থী প্রতিদন্ধিতা করছেন। প্রতিদন্ধিরা হলেন,শাহিদুল ইসলাম, খাজা ময়েন উদ্দিন, বুলু মিয়া, সাইদুল ইসলাম, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, শরিফুল ইসলাম, সেকেন্দার আলী, নওশা মিয়া, মোকতার হোসেন, শাহজাহান মিয়া, সুবল মিয়া, তোফাজ্জল হোসেন, আলমগীর হোসেন, পিটার লাকড়া,খোকা মিনজ, মোস্তাফিজার রহমান, মতিয়ার রহমান, আনোয়ার হোসেন, তারিকুল ইসলাম, ইমদাদুল হক, নুর আলম, সাহাদত মিয়া, আব্দুর রহিম, হযরত আলী, আব্দুর রহিম, রেজাউল করিম, শওকাত হোসেন, মনিরুজ্জামান, বাবলু মিয়া, মোফাখেরুল ইসলাম, আল মিজান শ্যামল, আব্দুল কায়েম, মোদাবেরুল ইসলাম, মোফাজ্জল হোসেন, নুরুন্নবী, আব্দুল কাশেম মিয়া, গোলাপ হোসেন, আশিকুল ইসলাম, শহিদুল মিয়া, রাশেকুল মওলা, খাদেমুল ইসলাম, রাজন, আকতার হোসেন ও মোস্তাফিজার রহমান বাবলু।

ইউপি সদস্য প্রার্থীদের অনেকের সাথে কথা হলে তারা অনেকে সুষ্ট নির্বাচন নিয়ে সন্দিহান প্রকাশ করেন।
আওয়ামীলীগ মনোনীত প্রতিদ্বন্ধি চেয়ারম্যান প্রার্থী আরিফুজ্জামান তার প্রতিক্রিয়ায় বলেন,নির্বাচন অবাধ ও সুষ্ট হবে।
আব্দুস সালাম মিয়া তার প্রতিক্রিয়ায় বলেন, বিগত নির্বাচনে যে অনিয়ম হয়েছে এবারের নির্বাচনে যেন তেমনটা না হয় , আমরা সেটাই চাই।
আরিফুল ইসলাম তার প্রতিক্রিয়ায় সুষ্ট নির্বাচনের আশাবাদ ব্যক্ত করে বলেন, সুষ্ট নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে অনেকটাই আশাবাদী ।
সর্বপরি এখন পুরো ইউনিয়নে চলছে নির্বাচনী আমেজ ।ভোটারেরাও অপেক্ষা করছেন ১১ নভেম্বর দিনটির জন্য । যে দিন তারা তাদের ইউনিয়নের জন্য নির্বাচিত করবেন প্রতিনিধি ।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles