ব্যাথার দানে যুক্ত হলো নতুন পাঁচ অক্সিজেন সিলিন্ডার

দ্বারা hello@anbnews24.com
ব্যাথার দানে যুক্ত হলো নতুন পাঁচ অক্সিজেন সিলিন্ডার

শওকত জাহান, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মাসুম হাওলাদার ব্যাক্তিগত তহবিল থেকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার ব্যাথার দানে ৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন।

আজ ২৩ নভেম্বর দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের অন্তবর্তীকালীন উপাচার্য অধ্যাপক মোঃ জালাল উদ্দীন বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন।

সিলিন্ডার প্রদানকালে মাসুম হাওলাদার বলেন, খুব শীঘ্রই আমাদের নতুন দুই হল চালু হবে। ফলে ক্যাম্পাসে অবস্থানরত শিক্ষার্থীর সংখ্যা আরো ২-৩ হাজার বেড়ে যাবে।শিক্ষার্থীরা যেনো তাদের প্রয়োজনে ব্যবহার করতে পারে। ব্যাথার দানে অক্সিজেন সিলিন্ডারের সংকট থাকায়,শিক্ষার্থীদের প্রয়োজনীয়তা বিবেচনা করে সিলিন্ডারগুলো দিয়েছি।

সিলিন্ডার গ্রহণকালে অন্তবর্তীকালীন উপাচার্য অধ্যাপক মোঃ জালাল উদ্দিন বলেন, সমাজ থেকে আমরা অনেক কিছু পেয়ে থাকি। তাই সমাজের প্রতিও আমাদের কিছু দায়িত্ব রয়েছে। আমি মনে করি, তিনি তার এই দায়বদ্ধতার জায়গা থেকেই আমাদের মেডিকেল সেন্টারে ৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন। এজন্য আমি ব্যক্তিগত এবং বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অক্সিজেন সিলিন্ডার গ্রহণের সময় আরও উপস্থিত ছিলান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ূন কবির, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক তপন কুমার সরকার, শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ এমদাদুর রাশেদ (রাশেদ সুখন), ব্যথার দান মেডিকেল সেন্টারের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ শরীফ আহমেদ আকন্দ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles