নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন সম্পন্ন

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন সম্পন্ন

সভাপতি তোফাজ্জল মাষ্টার – সম্পাদক জাহিদ নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি:শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(সিপিবি)র ৯ম উপজেলা সম্মেলন সম্পন্ন।

বৃহস্পতিবার(৩০ ডিসেম্বর)সকাল ১২ টার সময় স্থানীয় প্রেসক্লাব মিলনায়তনে এই সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলণের শুরুতেই জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনকরেন দলের জেলা ও উপজেলার নেতারা।পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

পরে মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন সরকারের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলাকমিটির সভাপতি কমরেড মো.আবুল মনছুর আহামেদ। বিশেষ অতিথি হিসেবে জেলার সাধারণসম্পাদক মো.মাসুম ইবনে শফি,জেলার সাবেক সাধারণ সম্পাদক আবু আহামেদ খান বাবুল, শেরপুর সদর উপজেলার সিপিবি সভাপতি সুলায়মান আহমেদ , উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. রেজাউল করিম রেজা ,উপজেলা ৭১‘র ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি মো.নাজিমউদ্দিন আহামেদ জাসদের সভাপতি লাল মো. শাহজাহান কিবরিয়া ও ঝিনাইগাতী সিপিবির সভাপতি  সাংবাদিক আনিসুজ্জামান আনিস। 

  দুপুরে উদ্বোধনী অধিবেশন শেষে বিকেলেকাউন্সিল অধিবেশন অনুষ্ঠিতহয়।
কাউন্সিলে উপজেলার ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করাহয়। এতে মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন সরকারকে সভাপতি, মো.জাহিদুল ইসলাম জাহিদকে সাধারণসম্পাদক ও এডভোকেট সমিরউদ্দিন সহ সম্পাদক এবং ১০ সদস্য হলেন  মো.আবুল মনছুর আহামেদ,মো.মাহফুজুর রহমান,সাংবাদিক হকিকত জাহান হকি,মো.আরফান আলী,ইলিয়াছ উদ্দিন,সারোয়ার আহামেদ তারা,সত্যেন্দ্র নাথ,জয়ন্তি বিশ্বাস,ইন্তাজ আলী ও সুমন্ত বর্মন।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles