পীরগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ

দ্বারা hello@anbnews24.com
পীরগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ

বখতিয়ার রহমান,পীরগঞ্জ(রংপুর) :রংপুরের পীরগঞ্জ উপজেলা বিএনপি’র উদ্যেগে বিএনপি’র চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা ও মুক্তির দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার বিকালে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় চত্তরে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম, উপজেলা বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর সাইফুল আজাদ, পীরগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক জাকির হোসেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজার রহমান সেলিম , যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, বিএনপি নেতা লিটন মাস্টার,উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক প্রভাষক রায়হান কবির, উপজেলা ছাত্রদলের আহবায়ক মিলু সরকার , সদস্য-সচিব সুলতান, যুবদলের আহবায়ক আনিছার রহমান আনিছ, সদস্য-সচিব আবদুস সালাম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মনোয়ার হোসেন মনু ,সদস্য-সচিব রতন সরকার, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সবুজ, সদস্য সচিব ইমরান প্রমুখ ।

সভায় উপজেলার সহ ১৫ টি ইউনিয়ন বিএনপি ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন । পরে বিএনপি’র পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় ।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles