আনন্দ টিভির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী-দুস্থদের নিয়ে ব্যতিক্রমী বনভোজন

দ্বারা hello@anbnews24.com
আনন্দ টিভির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী-দুস্থদের নিয়ে ব্যতিক্রমী বনভোজন
স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের হালুয়াঘাটে দুস্থ ও অসহায় মানুষদের নিয়ে ব্যতিক্রমী বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে আনন্দ টিভির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ টিভির প্রতিনিধি ওমর ফারুক সুমনের আয়োজনে কড়ইতলী স্থলবন্দর পার্কে উক্ত বনভোজন অনুষ্ঠিত হয়।
 
বনভোজনে ভিক্ষাবৃত্তিই যাদের একমাত্র পেশা এমন শতাধিক দুস্থ ও অসহায় মানুষ অংশগ্রহণ করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম।
 
 
 
 
 
 
 
 
আমন্ত্রিত মহিলাদের সাথে আনন্দ টিভি ময়মনসিংহ প্রতিনিধি ওমর ফারুক সুমন শুভ
 
আনন্দ টিভির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে দুস্থ ও অসহায় মানুষদের নিয়ে দিনভর ছিলো নানান আয়োজন। কেক কাটা, দোয়া, আলোচনা, নৃত্য, গান ও মধ্যাহ্ন ভোজে অংশ নেয় সমাজের পিছিয়ে পড়া শতাধিক দুস্থ ও অসহায় মানুষগুলো। বনভোজনে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে পার করে দুস্থরা।
 
এ বিষয়ে জানতে চাইলে আনন্দ টিভির প্রতিবেদক ওমর ফারুক সুমন বলেন, আনন্দ টিভির স্বপ্ন দ্রষ্টা মরহুম আব্বাস উল্লাহ সিকদারের হাত দিয়ে যাত্রা শুরু করে বাংদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভি। তারই সুযোগ্য উত্তোরসুরি হাসান তৌফিক আব্বাসের দক্ষ পরিচালনায় অল্প সময়ে সুনামের সাথে পরিচালিত হচ্ছে প্রতিষ্ঠানটি। হাটি হাটি পা পা করে চতুর্থ বছর পেড়িয়ে পদার্পন করতে যাচ্ছে পঞ্চম বর্ষে। আনন্দ টিভির স্বপ্ন দ্রষ্টা মরহুম আব্বাস উল্লাহ সিকদারের স্বপ্ন বাস্তবায়নে সারাদেশে কাজ করে চলছে একঝাঁক সংবাদ কর্মী। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহের সীমান্ত এলাকার কড়ইতলী স্থলবন্দর পিকনিক স্পটে আনন্দ টিভির পক্ষ থেকে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে নেয়া হয়েছে এ বিশেষ উদ্যোগ।
 
যেই অনুষ্ঠানটির মূল অতিথি ছিলো অস্বচ্ছল মানুষগুলো। প্রতিবেদক আরও বলেন, অস্বচ্ছল মানুষগুলো সাধারনত আনন্দ করার সুযোগ পায়না। তাদেরকে বিনোদন দেয়ায় ছিলো এ আয়োজনের মূল উদ্দেশ্য। ব্যতিক্রমী এমন আয়োজন নিয়ে প্রশংসা জানান প্রধান অতিথি মাহমুদুল হক সায়েম। মধ্যাহ্ন ভোজ শেষে শুরু হয় বিশেষ আলোচনা, গান আর নৃত্য। নৃত্য আর গানে অংশ নেয় উপস্থিত দুস্থ মানুষগুলো। এমন আয়োজনে খুশির অন্ত নেই উপস্থিত হতদরিদ্রদের।
শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles