আওয়ামী লীগ সব সময় নির্বাচন মুখি দল

দ্বারা hello@anbnews24.com
আওয়ামী লীগ সব সময় নির্বাচন মুখি দল

আমরা চাই সবার অংশ গ্রহনে একটি স্বচ্ছ ও অবাধ নির্বাচন-শেরপুরে শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি

শেরপুর প্রতিনিধি: শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ দেশের সবচেয়ে বড় গণতান্ত্রিক দল। ৭৩ বছরের আমাদের রাজনৈতিক ইতিহাস সমৃদ্ধ। আমরা সব সময় নির্বাচন মূখি দল এবং কোন দিনই আমরা নির্বাচন ছাড়া রাষ্ট্র পরিচালনায় আসিনি। আমরা চাই সবার অংশ গ্রহনে একটি স্বচ্ছ ও অবাধ নির্বাচন।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি জনগণ আওয়ামীলীগের সঙ্গে আছে, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ বিগত ১৩ বছর একাধিক্রমে এবং এ নিয়ে ১৮ বছরের অধিককাল সরকার পরিচালনা করছে । জনগন আবারও অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আমাদেরকে নির্বাচিত করবে এবং দেশের বর্তমান অগ্রগতি-উন্নয়ন ও গণতন্ত্রের বিকাশ হয়েছে তার ধারাবাহিকতা অব্যহত রাখবো।

তিনি ৮মে রোববার দুপুরে শেরপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত হওয়ার আগে জেলা সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে  এসব কথা বলেছেন ।

তিনি দেশের চলমান পরীক্ষা ব্যবস্থা নিয়ে বলেন, আগামীতে আমাদের শিক্ষাঙ্গন প্রতিদিন শিক্ষার্থীরা গবেষনা করে শিখবে এবং প্রতিদিন যদি তাদের মূল্যায়ন হয় তাতে বছর শেষে আমরা যে পরীক্ষার কথা ভাবি সেটি যদি কমও হয় তবুও শিক্ষার্থীদের শিক্ষা ভালো হবে। সারা বিশ্বে তা প্রমানিত। এর পর তিনি দুপুরে শহরের চক বাজার শহীদ মিনার মাঠে পৌর আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে যোগ দেন।

এসময় কেন্দ্রীয় নেতাদের মধ্যে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চধুরী নাদেল, মারুফা আক্তার পপিসহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল পিপি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবীর রুমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমূখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles